• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

বইমেলা না বই-বসন্ত?

সিসি নিউজ, ১৩ ফেব্রুয়ারী: ফুল, বই, হলুদ শাড়ি আর পাঞ্জাবী মিলে যেন এক অন্য জগৎ। বইমেলা না বই-বসন্ত? ফাল্গুনের প্রথম দিন আর ভ্যালেন্টাইন্স-ডে মিলে অমর একুশের বইমেলা গত কয়েকদিনে বই-বসন্তে পরিণত হয়েছিল। প্রচুর পাঠক এসেছিলেন মেলায়, বই কিনেছেন তারা। জোড়ায় জোড়ায় আসছে তরুণ-তরুণীরা। তারা ভালোবাসার দিনে একে-অপরকে বই উপহার দিয়েছেন।বইয়ের এই বিক্রি দেখে প্রকাশকরাও বেশ সন্তুষ্ট।

এবার মেলায় এখন পর্যন্ত কবিতার বইয়ের বিক্রি কিছুটা পিছিয়ে আছে। প্রকাশকরা মনে করছেন একুশে ফ্রেব্রয়ারী পর্যন্ত এক ধরণের পাঠকদের ভীড় থাকবে মেলায়। একুশের পর অনেকেই মেলায় এসে বই কিনবেন। এখন পর্যন্ত তারা মেলা ঘুরে বই পছন্দ করে রাখছেন। এ দৃশ্য মেলায় প্রতিবছরই দেখা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ